বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন ফেনীর আরো তিনজনঃ

১৮ই ফেব্রুয়ারী,২০২১(শেখ তাজউদ্দিন চৌধুরী,ঢাকা)-
বাংলাদেশ আওয়ামীলীগের ধারাবাহিক কেন্দ্রীয় উপ-কমিটি গঠনের প্রক্রিয়ায় কয়েকটি উপ-কমিটিতে ফেনীর তিনজন নতুন করে যুক্ত হয়েছেন।ফেনী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রোটকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের সহধর্মিণী ডাক্তার জাহান আরা আরজুকে তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য করা হয়েছে।তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন নাসিরকে অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য পদ দেয়া হয়েছে।সাইফুদ্দিন নাসিরের বাড়ি ফেনী সদরের শরশদি ইউনিয়নে।

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য করা হয়েছে দশদিশা গ্রুপের চেয়ারম্যান জনাব আমিন হেলালীকে।আমিন হেলালী ফেনী জেলার ফুলগাজী উপজেলার ২নং মুন্সিরহাট ইউনিয়নের নোয়াপুর গ্রামের সন্তান।তিনি এলাকায় বিশিষ্ট সমাজসেবক হিসেবে শিক্ষা এবং কর্মসংস্থান মূলক সেবায় এলাকার মানুষের প্রিয়জন হিসেবে সুনাম অর্জন করেছেন।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটিতে স্থান পাওয়া ফেনীর নতুন এই তিনজনকে ফেনীর তালাশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।রাজনীতির গুনগত মান পরিবর্তনে উনারা বিশেষ ভুমিকা রাখবেন বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *