বনানীপাড়ায় ডাকাতি ও লুটপাট….

নিজস্ব প্রতিনিধি>>  ফেনী পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের বারাহীপুর এলাকার বনানী পাড়ায় দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৩টার দিকে বনানী পাড়াস্থ বিরাজ মজুমদার বাড়ি সংলগ্ন ম্যানেজার বাড়িতে এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতেরা বাড়ির মালিকসহ অন্যান্য সদস্যদের বেঁধে বেদম মারপিট করে নগদ টাকাসহ ১৫ ভরি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ৩টার দিকে ব্যবসায়ী রফিক উদ্দিন চৌধুরী তিতাসের বাড়ির জানালার গ্রীল কেটে দরজা খুলে প্রবেশ করে ডাকাতেরা।

এরপর বাড়ির অন্যান্য লোকজনকে বেঁধে বেদম মারপিট করে নগদ ৩০ হাজার টাকাসহ ১৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ভুক্তভোগী পরিবারের সদস্য মহসিন উদ্দিন চৌধুরী বাবর জানান, রাত ৩টার দিকে ১০/১২ জন ডাকাত ঘরে ঢুকে তার পরিবারের সদস্যদের জিম্মি করে বেঁধে রেখে বেদম মারপিট করে। এসময় ডাকাতেরা ঘরের আসবাবপত্র, কাপড় চোপড় তছনছ করে সেখান থেকে নগদ ৩০ হাজার টাকাসহ ১৫ ভরি স্বর্ণালংকার ও ৪টি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় তার বৃদ্ধা মা, এসএসসি পরীক্ষার্থী কন্যাসহ অপর দুইভাই আহত হন।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাশেদ খান চৌধুরী জানান, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *