বঙ্গবন্ধুর আদর্শ ছাত্রলীগকে অনুসরণ করতে হবে- আজিজ আহম্মদ চৌধুরী

স্টাফ রিপোর্টার
বর্ষীয়ান রাজনীতিবিদ প্রবীণ আওয়ামী লীগ নেতা জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী বলেছেন, আজকে বিশ্ববাসী অবাক চোখে দেখছে বাংলাদেশের উন্নয়ন। দেশের এই উন্নয়ন সম্ভব হয়েছে এবং আগামীতে আরো উন্নয়ন হবে একমাত্র শেখ হাসিনার সরকারের কারণে। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের একটি আদর্শ সংগঠনের নাম হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের আদর্শ ছাত্রলীগকে অনুসরণ করতে হবে। মুজিবের আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশের জন্য ভালো কাজ করতে হবে, দেশের মানুষের সাথে ভালো ব্যবহার করতে হবে। আজকে যারা তরুণ তারাই আগামীতে দেশকে নেতৃত্ব দিবে।

তিনি বলেন, নৌকার পালে হাওয়া লেগেছে, এবারের নির্বাচনেও জিতবে নৌকা। মানুষের মন জয় করে আগামীর নির্বাচনে নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।
রোববার (২৯ জুলাই) ফেনী পৌরসভার ২নং ওয়ার্ডের ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, জেলা ছাত্রলীগের সভাপতি এম সালাহ উদ্দিন ফিরোজ, সহ-সভাপতি আলী আশরাফ রুবেল হাজারীর ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ। সম্মেলনের উদ্বোধক ছিলেন ফেনী পৌর ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত রাজু।
ছাত্রলীগের সম্মেলনে ২নং ওয়ার্ড ছাত্রলীগের বিদায়ী সভাপতি রুহিন হাজারীর সভাপতিত্বে ও শহর ছাত্রলীগের সদস্য বাবু ইসলাম হাজারীর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি।

শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে অতিথিবৃন্দ পতাকা উত্তোলন করে ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *