ফেন্সিডিলিসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৭ ফেনী

নিজস্ব প্রতিনিধি, ১৪ ডিসেম্বর

 চট্টগ্রামের জোরারগঞ্জ’র বারৈয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে ২৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত নোহা মডেলের একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

রোববার (১৩ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৮টার দিকে এ অভিযান পরিচালিত হয়। আটককৃতরা হলেন-  মো. জাকির হোসেন (৩২), মো. খোরশেদ আলম (১৯), মো. জসিম (৩৫)।

র‌্যাব-০৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও  সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে নোহা মাইক্রো যোগে মাদক দ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্প এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারৈয়ারহাট পৌরসভাস্থ ঢাকা টু চট্টগ্রামগামী হাইওয়ে গ্রীন টাওয়ার মার্কেটের এপেক্স শোরুমের সামনে মহসড়কের উপর একটি চেকপোষ্ট পরিচালনা করা কালে সন্দেহজনক একটি নোহা মাইক্রোকে থামানোর সংকেত দিলে উক্ত মাইক্রোটি না থামিয়ে দ্রত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মাইক্রোটিসহ তিনজনকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তল্লাশী করে তাদের নিকট হতে সর্বমোট ২৪৫ বোতল ফেন্সিডিল  উদ্ধার করা হয়। আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল) ফেনী, চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য দুই লক্ষ পয়তাল্লিশ হাজার টাকা। এবং নোহা মাইক্রোটির মূল্য ৫ লক্ষ টাকা।

র‌্যাব জানায় আটককৃত মো. জাকির হোসেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার রাজবল্লবপুর গ্রামের টুকু মিয়ার ছেলে, মো. খোরশেদ আলম চট্টগ্রামের সাতকানিয়া থানার উত্তর ডেমসা এলাকার আলী মিয়ার ছেলে, মো. জসিম একই থানার মধ্যম মাদেরসা এলাকার মৃত কামাল মিয়ার ছেলে।

র‌্যাব-০৭ ফেনী ক্যাম্পের  ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও  সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয় এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *