ফেনী-৩ আসনে ধানের শীষ প্রার্থীর গণসংযোগ

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে (সোনাগাজী-দাগনভূঞা) বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী আকবর হোসেন বিশাল শোডাউন ও নির্বাচনী প্রচারনা শুরু করছেন। ১৬ ডিসেম্বর রোববার দুপুরে দাগনভূঞা বাজারে হযরত মাইজ্জা হুজুর (রহ.) মাজার জিয়ারত করে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি বাজারে বিভিন্ন স্থানে গণসংযোগ করেন এবং পরে নেতাকর্মীদের নিয়ে নিবার্চনী কার্যালয় উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন, জেলা বিএনপি’র যুগ্ন-সম্পাদক নিজাম উদ্দিন বাচ্ছু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওবায়দুল হক চুট্রু, সিন্দুরপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি দলিলুর রহমান দুলাল, দাগনভূঞা উপজেলা মহিলা দলের সভাপতি জাহানারা বেগম, জেলা সেচ্ছা সেবক দলের যুগ্ন-সাধারণ সম্পাদক এম.এ করিম, উপজেলা শুমিক দলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম দুলাল, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক ইসমাইল হোসেন সবুজ, সদস্য জামাল উদ্দিন টিংকু, নিজাম উদ্দিন হুদন, নাছির উদ্দিন, জেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক হামিদ বেগ, দাগনভূঞা উপজেলা ছাত্রদল নেতা ইমাম হোসেনসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক।

এসময় ধানের শীষ প্রতীকের প্রার্থী আকবর হোসেন বলেন, ফেনী-৩ আসনের জনগণের সাথে অতীতে ও বর্তমানে ছিলাম, আছি আগামীতেও থাকবো। আমার নিঃশ্বাস যতক্ষণ থাকবে আমি এই এলাকার মানুষ কে নিয়ে থাকবো। আমি কখনও আপনাদের ছেড়ে যাবো না। সকলকে নিয়ে জনসেবা ও এলাকার উন্নয়নের কাজ করতে চাই। এই নির্বাচন গণতন্ত্র রক্ষা ও বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। তাই আপনারা ভোট কেন্দ্রে গিয়ে আমাকে একটি মুল্যবান ভোট দেয়ার পাশাপাশি ফলাফল ঘোষণা পর্যন্ত কেন্দ্র পাহারা দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *