ফেনী-১ এ  শেখ আব্দুল্লাহ নির্বাচনী প্রচারণা শুরু

ফুলগাজী প্রতিনিধি: ফেনী-১ নির্বাচনী এলাকা (ফুলগাজী পরশুরাম ও ছাগলনাইয়া) স্বতন্ত্র প্রার্থী (আপেল মার্কা) ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আব্দুল্লাহ এলাকার জনসাধারণ নিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নামে। মঙ্গলবার সকালে ছাগলনাইয়া উপজেলার প্রয়াত বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব ফেনী- ১ এর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক এমপি ফয়েজ আহমদ বি এ এর কবর জিয়ারতের মধ্য দিয়ে তার নির্বাচনী কার্যক্রম গণসংযোগ ও প্রচার প্রচারণা চালান।
এতে এলাকার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিত্ব সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত থেকে আগামী ৩০ ডিসেম্বর আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শেখ আব্দুল্লাহকে জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন।
এলাকার সুশীল সমাজকে নিয়ে সেখানে বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে গিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে দেখা করে ভোট চাওয়ার মধ্য দিয়ে পরশুরাম উপজেলায় নির্বাচনী গণসংযোগে অংশগ্রহণ করেন।

জানা গেছে, পরশুরাম উপজেলার সর্ব স্তরের ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের সাথে এলাকার মানুষের সেবা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে ফুলগাজী উপজেলায় ফুলগাজী বাজার নতুন মুন্সিরহাট পুরাতন মুন্সিরহাট আনন্দপুর জিএমহাট ও আমজাদ হাট এলাকায় নির্বাচনী প্রচারণার মধ্য দিয়ে দিনের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণার সমাপ্তি ঘটে।
শেখ আবদুল্লা জানান, আমি আপনাদের এই এলাকার সন্তান আমি শুধু আপনাদের সেবা করার উদ্দেশ্যে নিজেকে সদা সর্বদা নিয়োজিত রাখতে চাই, ইতিমধ্যে আপনাদের সহযোগিতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে পৃষ্ঠপোষকতা করার সুযোগ পেয়েছি।
আমি চাই এলাকায় গ্রামীণ অবকাঠামো রাস্তাঘাট পুল-কালভার্ট সংস্কারের মধ্য দিয়ে ফেনী-১ নির্বাচনী এলাকা ফুলগাজী পরশুরাম ছাগলনাইয়া কে একটি আধুনিক সংসদীয় আসন হিসেবে রূপ দিয়ে বিশ্বের কাছে পরিচিত করতে চাই, আপনারা আমাকে সহযোগিতা ও দোয়া করবেন এটাই আমার একমাত্র চাওয়া ও পাওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *