ফেনী-১ আসন বিএনপি প্রার্থী মজনুর পথসভায়

ফেনী-১ (পরশুরাম, ছাগলনাইয়া ও ফুলগাজী) আসনের বিএনপি দলীয় প্রার্থী রফিকুল আলম মজনুর বিভিন্ন নির্বাচনী পথসভায় বিপুলসংখ্যক লোকসমাগমে পরিণত হচ্ছে জনসভার। রোববার (১৬ ডিসেল্ফ^র) সকালে ছাগলনাইয়া উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে জনসভায় উপস্থিত একাধিক ভোটার এমন অভিমত ব্যক্ত করেন। এতে চরম উৎফুল্ল বিএনপি নেতাকর্মী।
সকালে শহীদ বেদীতে পুষ্পমাল্য দিয়ে দিনের কার্যক্রম শুরু করে রফিকুল আলম মজনু। এ সময় দলীয় নেতাকর্মীরা তার সাথে উপস্থিত ছিলেন। পুষ্পমাল্য অর্পণ্যের পর ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জে ও হাটবাজারে গণসংযোগ করেন।

গণসংযোগকালে তিনি বলেন, সরকারী দলের আচরণ দেখে মনে হয় না দেশে একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে। অনেক স্থানেই পুলিশ সরকারের আজ্ঞাবহ হিসাবে কাজ করছেন। নির্বাচন কমিশনের মেরুদন্ড আছে কিনাÑ তা চিন্তা করতেও লজ্জা লাগে। তিনি বলেন, চার বারের নির্বাচিত এ আসনের সংসদ সদস্য, দেশের সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক করে রেখেছে অবৈধ সরকার।

তিনি হুঁশিয়ার করে বলেন, এক মাঘে শীত যায় না। বেগম জিয়া জনগণের রায়ে মুক্তি পাবেন ইনশাহআল্লাহ। তিনি এলাকার ভোটারদের অনুরোধ করেন ৩০ তারিখ যে ভোট হচ্ছে তাকে শুধু ভোট বললে ভুল হবেÑ তা হবে এদেশের মানুষের মুক্তি দিবস। এই একটি তারিখ যদি আমরা ভোট কেন্দ্রে ই¯ক্সাত কঠিনভাবে দাঁড়িয়ে থাকতে পারি তবে জনতার জয় অবশ্যল্ফ¢াবি।

ঐক্যফদ্ধণ্ট প্রার্থী রফিকুল আলম মজনু রাত পর্যন্ত তার গণসংয়োগ ও পথসভা অব্যাহত রাখেন। তিনি ছাগলনাইয়া থানার গোপালগঞ্জ, মুহুরীগঞ্জ, নিজকুঞ্জ, সমিতি বাজার, শাšিøরহাটসহ বিভিন্ন জনপথে গণসংযোগ করেন। এ সময় তার সাথে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সভাপতি নূর আহাম্মদ মজুমদার, সাধারণ সম্পাদক আলমগীর বিএ, সাবেক সাধারণ স¤ক্সদাক মোহাল্ফ§দ শাহজাহান, নহৃরুল আমীন বাদশা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *