ফেনী সীমান্তের হতদরিদ্রকে বিজিবির ভ্যান প্রদান

পরশুরাম প্রতিনিধি,  সেপ্টেম্বর ২৯

কোভিড-১৯ এর প্রেক্ষিতে সীমান্তে বসবাসরত দুঃস্থ ও হতদরিদ্র সমাজকে সাবলম্বী করার উদ্দেশ্যে ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর ব্যবস্থাপনায় ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ভ্যান প্রদান করা হয়েছে।

ফেনী ব্যাটালিয়নের অধিনস্থ পরশুরাম বিওপিতে ২৮ সেপ্টেম্বর সোমবার ফেনী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুজ্জামান পরশুরামের দক্ষিন বাউরপাথর গ্রামের মো. মকবুল হোসেনের হাতে ভ্যানটি তুলে দেন।

এসময় অধিনায়ক বলেন, একজন কর্মক্ষম ব্যক্তি যখন সঠিক কর্মসংস্থান পায় না তখন সে বিপথগামী হয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। এখন থেকে মকবুল হোসেন ভ্যান চালিয়ে প্রাত্যহিক জীবিকা নির্বাহ করতে পারবে ও জীবনযাত্রার মান আরও উন্নত করতে পারবে। অন্যদিকে বিপথগামী ও চোরাচালানের সাথে সম্পৃক্ত ব্যক্তিগণ উক্ত ব্যক্তিকে অনুসরণ করে নিজেদের ইতিবাচকভাবে পরিবর্তন করতে পারবে বলে আমরা আশাবাদী। ফলে সীমান্তে মাদক পাচার ও চোরাচালান হ্রাসকল্পে অত্র ব্যাটালিয়নের এই ক্ষুদ্র প্রয়াসটি অসামান্য অবদান রাখবে বলে অনুমেয়।

এছাড়াও সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় জনসাধারণকে সচেতন করার নিমিত্তে লে. কর্ণেল মো. কামরুজ্জামান করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে উপস্থিত সকলকে পরামর্শ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *