ফেনী যুব রেড ক্রিসেন্টের পিঠা উৎসব

মায়ের হাতের পিঠা পুলি, আমরা কি করে ভুলি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যুব রেড ক্রিসেন্ট ফেনী জেলা ইউনিট প্রথম বারের মত আয়োজন করেছে শীতকালীন পিঠা উৎসব।
শীতের আমেজকে ভাগাভাগি করে নেয়ার লক্ষ্যে রোববার (১৪ই জানুয়ারি) বিকেলে পিঠা উৎসবে নবিন প্রবিনদের মিলন মেলায় মুখোরিত হয় ফেনী রেড ক্রিসেন্ট এর নতুন কার্যালয়।
যুব রেড ক্রিসেন্ট এর যুব প্রধান সাইফুদ্দিন রাশেদের সভাপতিত্বে এবং সেবা ও স্বাস্থ বিভাগের বিভাগীয় প্রধান সাহাব উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ফেনীর প্রবীন আইনজীবী ও ফেনী জেলা রেড ক্রিসেন্ট এর কার্যকরী কমিটির সদস্য এডভোকেট আক্রামুজ্জমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা রেড ক্রিসেন্ট এর কার্যকরী কমিটির সদস্য মো: আবুল হাশেম, ফেনী পৌর কাউন্সিলর ও ফেনী রেড ক্রিসেন্ট কার্যকরী কমিটির সদস্য লুতফুর রহমান খোকন হাজারী, ফেনী প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ আবু তাহের ভুঞাঁ, ফেনী জেলা রেড ক্রিসেন্ট এর কার্যকরী কমিটির সদস্য মহিনুর জাহান লাবনি, ফেনী জেলা রেড ক্রিসেন্ট এর সেক্রেটারি সাইফুর রহমানের সহধর্মিণী রেহানা রহমান, সহকারী পরিচালক আলাউদ্দিন পাটোয়ারি, সাপ্তাহিক নিহারিকা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আরিফুল আমিন রিজভী, ইনডিপেনডেন্ট টিভির ফেনী প্রতিনিধি ও সিনিয়র যুব সদস্য নাজমুল হক শামীম।
এতে আরো উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট এর সাবেক যুব প্রধান রহমত উল্লাহ্ জিংকু, মঞ্জিলা আক্তার মিমি, খুরশিদ আলম মাহাদি, ইকবাল হোসেন, রবিউল আজিম চৌধুরী রাহাত, সৈয়দ রইসুল ইসলাম রিমন, গাজী আবদুর রাজ্জাক, নজিমুদ্দিন জিকু, রহিমা আক্তার, রায়হান হোসেন, আবু সাঈদ সহ অন্যান্য যুব সদস্যরা। অনুষ্ঠান শেষে যুব সদস্যদের সম্মাননা ও রেফেড্র বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *