ফেনী বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি,

শান্তি চৌধুরীকে সভাপতি ও আনোয়ার হোসেন রাজুকে সাধারণ সম্পাদক করে ফেনীতে ৪১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সারাহ বেগম কবরী ও সাধারণ সম্পাদক অরুন সরকার রানা আগামী দুই বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

কমিটির সহ-সভাপতি হয়েছেন আবতাবুর রহমান কুমার, প্রদীপ কুমার নাথ, ইকবাল আলম, হাসিনা আক্তার নিঝুম। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রিপন কুমার পাল, রাজীব দাস বাবলু, অ্যাডভোকেট শৈবাল দত্ত, রাসেল চৌধুরী। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন এম এফ রহমান মিলন, আবু ইউসুফ মিন্টু, পৃথ্বিরাজ চক্রবর্তী, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, অর্থ সম্পাদক এখলাস উদ্দিন খন্দকার বাবলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সারওয়ার জাহান ফিরোজ রাজীব, প্রচার সম্পাদক সুজিত চন্দ, আইন বিষয়ক সম্পাদক অমিত মজুমদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক জহিরুল হক মিলন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাকসুদুল করিম সুজন, শিক্ষা ও পাঠাগার সম্পাদক গোপাল দাস, সাহিত্য সম্পাদক শাবিহ মাহমুদ, বিজ্ঞান বিষয়ক সম্পাদক রাজীব পাল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওমর ফিরোজ মামুন, কৃষি ও সমবায় সম্পাদক ফয়সাল আলম বাপ্পি, বন ও পরিবেশ সম্পাদক বিজয় দত্ত, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মনি মজুমদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নিখিল শিকদার, শিল্প ও বাণিজ্য সম্পাদক সরোয়ার হোসেন বাচ্চু, মহিলা বিষয়ক সম্পাদক ফাল্গুনি দাস।

কমিটির কার্যকরী সদস্য হয়েছেন মোহাম্মদ শাহ আলম, কাজী তানভীর আলাদীন, অ্যাডভোকেট রাশেদ মাযহার, আতিকুর রহমান শিবলী, অ্যাডভোকেট সাইফুদ্দিন মজুমদার শাহীন, সমর কুমার দেবনাথ, বিধান চন্দ্র শীল, আব্দুল হান্নান, দোলন বণিক, লিমন মজুমদার, শাওন চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *