ফেনী ড্রাগন কারাতে একাডেমির পদক অর্জন

ঢাকায় অনুষ্ঠিত ‘আন্তর্জাতিক শেইশিন-রিও কারাতে দো বাংলাদেশ’ আয়োজিত কারাতে প্রতিযোগিতা – ২০২১ এর বিভিন্ন ইভেন্টে স্বর্ণ ও তাম্র পদক অর্জন করেছে ফেনী ফেনী ড্রাগন কারাতে একাডেমির খেলোয়াড়েরা।

গত ১৯ ফেব্রুয়ারি শনিবার ঢাকার পুরোনো পল্টনে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়াম হলে আন্তর্জাতিক শেইরিন-রিও কারাতে দো বাংলাদেশের আয়োজনে এবং বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সহযোগিতায়, কারাতের শিহান হুমায়ুন কবির জুয়েল, সেন্সি সেলিম আলি ভূঁইয়া ও সেন্সি আব্দুর রউফের স্বরণে কারাতে প্রতিযোগিতা – ২০২১ অনুষ্ঠিত হয়। দুই দিন ব্যাপি এই প্রতিযোগিতার প্রথম দিনে ফেনী ড্রাগন কারাতে একাডেমির ৩ জন খেলোয়াড় মোট ৫টি ইভেন্টে অংশগ্রহণ করে। ফেনী ড্রাগন কারাতে একাডেমির নাহিদুল ইসলাম জিদান জুনিয়র কুমিতে’তে গোল্ড ও কাতায় ব্রোঞ্জ পদক অর্জন করেন এবং মেয়েদের জুনিয়র একক কাতা’য় তাওসী আহাম্মেদ অবনী ব্রোঞ্জ পদক অর্জন করেন।

খেলোয়াড়দের অর্জনে তাদের অভিনন্দন জানিয়েছে ফেনী ড্রাগন কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইমন উল হক এবং এসোসিয়েশন এর গম্যমান ব্যাক্তিবর্গ। ইমন উল হক জানান, ফেনী ড্রাগন কারাতে একাডেমি ছেলেমেয়েদের শারিরীক ও আত্মরক্ষা মূলক প্রশিক্ষণ প্রদানের পাশাপাশি কারাতের দক্ষ খেলোয়াড় তৈরিতে নিয়মিত কাজ করে যাচ্ছে। এ পর্যন্ত দেশে বিদেশে একডেমির খেলোয়াড়দের ৪০টিরও বেশি পদক রয়েছে।।
প্রতি বৃহস্পতিবার বিকেলে এবং শুক্রবার সকলে ফেনীর খায়রুল আনাম পেয়ারু জিমনেসিয়ামে একাডেমির প্রশিক্ষণ কার্যক্রম পরিচালিত হয়ে থাকে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *