ফেনী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে কারিগরি শিক্ষার সুযোগ ও সম্ভাবনা শীর্ষক মত বিনিময়

প্রতিনিধি, ১৫ মার্চ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ফেনী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ কারিগরি শিক্ষার সুযোগ ও সম্ভাবনা শীর্ষক মত বিনিময় ও পুরস্কার বিতরণ-২০২১ অনুষ্ঠানের আয়োজন করেছে।

সোমবার (১৫ মার্চ) সকাল ১১ টায় শিক্ষা প্রতিষ্ঠানের মিলনায়তনে অধ্যক্ষ প্রকৌশলী কাজী মেজবাহউল ইসলামের সভাপতিত্বে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান।

বিষেশ অতিথি ছিলেন কারিগরি অধিদপ্তর চট্টগ্রাম বিভাগের আঞ্চলিক পরিচালক (উপসচিব) শেখ জাহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন ফেনী বিসিক শিল্প নগরীর ম্যানেজার অরবিন্দ দাস, ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অব বাংলাদেশ’র ফেনী শাখার সভাপতি আবুল খায়ের, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, কারিগরি শিক্ষাই আমাদের উন্নয়নে নিয়ামক শক্তি। আমাদের সবধরণের শিক্ষার মধ্যে বেশি ফলপ্রসু ও কাজে আসছে কারিগরি শিক্ষা। তাই দেশের উন্নয়নের জন্য, দক্ষ জনশক্তি সৃষ্টির জন্য আমাদেরকে কারিগরি শিক্ষার উপর বেশী জোর দিতে হবে। এই শিক্ষার পথ াারো সুগম করতে হবে। আমি মনে করি করোনায় আমাদের শিক্ষার অনেকটা ক্রান্তিকাল যাচ্ছে। আবারও করোনার ভয়াবহতা বাড়ছে।তাই আমাদেরকে সতর্ক থাকতে হবে। মাস্ক ব্যবহারসহ নিয়মিত আমাদেরকে হাত পরিস্কার রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *