ফেনী জেলা ক্রীড়া সংস্থার ভ্রমনে আনন্দে মেতেছেন এমপি ও জেলা প্রশাসকরা

নিজস্ব প্রতিনিধি :
ফটিকছড়ির ভুজপুরের হালদা বেলী টি গার্ডেনে ফেনী জেলা ক্রীড়া সংস্থার প্রথম আনন্দ ভ্রমন ০৮ ফেব্রুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। আনন্দ ভ্রমণে অংশ নিয়ে ভ্রমনকে আলোকিত করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও তার সহধর্মীনি নুর জাহান বেগম নাসরিন।

সকালে রাজাঝির দীঘির পাড়ের ফেনী অফিসার্স কাবের সামনে থেকে আনন্দ ভ্রমণের গাড়ি বহর যাত্রা শুরু করে ফটিকছড়ির উদ্দেশ্যে। ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান ও সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার গাড়ি বহরের নের্তৃত্ব দেন। পাহাড়ি উচু-নিচু পথ পাড়ি দিয়ে বেলা সাড়ে ১০টার দিকে ভুজপুরের হালদা বেলী টি গার্ডেনে পৌঁছে গাড়ি বহর। ঢাকা থেকে এসে স্বপরিবারে যোগ দেন নিজাম উদ্দিন হাজারী এমপি। তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান ক্রীড়া সংস্থার সভাপতি ও সম্পাদক। সকালের নাস্তা শেষে চলে ফটোসেশন। আনন্দ ছড়িয়ে দিতে শুরু হয় নারী, শিশু ও পুরুষদের জন্য ভিন্ন আইটেমের খেলা। শিশুদের চকলেট দৌঁড়, নারীদের ফিলো পাসিং ও পুরুষদের ছোট গোল পোষ্টে গোল করা খেলা উদ্বোধন করেন এমপি ও ডিসি। নিজাম উদ্দিন হাজারী এমপি ফুটবল গোল পোষ্টে পাস করেন মাঠ জুড়ে আনন্দ আর করতালি দিয়ে শুরু হয়। এরপর শিশুদের চকলেট দৌড় ও ফিলো পাসিং অনুষ্ঠিত হয়। বুফে দুপুরের খাবার শেষে শুরু হয় বিনোদনের জন্য গান আর ধাঁধা। এক ফাকে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসকের সহধর্মীনি সেলিনা আক্তার ববি, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আক্তার উন নেছা শিউলী, হালদা টি গার্ডেনের সত্বাধিকারী নাদের খান, নেজারত ডেপুটি কালেক্টর মীর রাসেদুজ্জামান রাশেদ, ফেনী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুরের জামান চৌধুরী, ফেনী অফিসার্স কাবের সাধারণ সম্পাদক আজিজুর রহমান।

ফেনী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য বাহার উদ্দিন বাহারের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এসময় অন্যন্যদের মাঝে হালদা টি গার্ডেনের ম্যানেজার জাহাঙ্গীর আলম, ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, নির্বাহী পরিষদের সদস্য হারুনুর রশিদ মজুমদার, মো.আজম চৌধুরী, আবদুল মোতালেব হুমায়ুন, জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, নাজিম উদ্দিন মজুমদার, দিপক চন্দ্র নাথ, আশ্রাফুল আনোয়ার শিমুল, চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, তৌহিদুল ইসলাম তুহিন, মিজানুর রহমান হাজারী সজিব, নুরুল আফসার কবির শাহজাদা, মো. আবুল হাশেম, শামিমা আক্তার, খাদিজা আক্তার খানম রুনাসহ ফেনী জেলার খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।
আনন্দ ভ্রমন বাস্তবায়নে সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য সাইফুর রহমান সাইফু, সাহেদ উদ্দিন মিল্লাত ও আবদুল মোতালেব হুমায়ুন ।

অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও সভাপতিসহ অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *