ফেনী চেম্বার অব কমার্সের ইফতার মাহফিল

ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারন সভা, দোয়া ও ইফতার মাহফিল ১০ জুন রোববার শহরের ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি এ কে এম শাহিদ রেজা শিমুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় অতিথি ছিলেন ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো. নুরুল আমিন খান।
এরপর চেম্বারের বার্ষিক বাজেট ও রিপোর্ট পেশ করেন সচিব আবুদল হক। পরে তা সর্বসম্মতি ক্রমে পাশ করেন উপস্থিত পরিচালকবৃন্দ ও সদস্যরা। সাধারণ সভায় চেম্বারের কার্যক্রমকে এগিয়ে নিতে গঠনমূলক বক্তব্য রাখেন ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ’র সাবেক সভাপতি আয়নুল কবির শামীম, সিনিয়র সহ-সভাপতি আবদুর রইস কাইজার, জুনিয়র সহ-সভাপতি সাইফুর রহমান সাইফু, মো. ফরিদ উদ্দিন আহাম্মদ পাঠান, পরিচালক গিয়াস উদ্দিন আহম্মদ বুলবুল ও গোলাম ফারুক বাচ্চু প্রমুখ।

সাধারণ সভা শেষে কমিটির সভাপতি এ কে এম শাহিদ রেজা শিমুল এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় চেম্বাররের সকল পরিচালকবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

ইফতার পূর্বে দেশ জাতির কল্যান কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক গোলাম মাওলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *