ফেনী গ্রামার স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

১৮ এপ্রিল,২০১৮
গতকাল বুধবার শহরের একাডেমী এলাকায় ফেনী গ্রামার স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পরুস্কার বিরতণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।
ফেনী গ্রামার স্কুলের অধ্যক্ষ রাজিয়া সুলতানা তমা’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আফসার ভূঞা, ফেনী পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর জেসমিন আক্তার, ফেনী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শৈম্ভু বৈষ্ণব ও বিশিষ্ট সমাজসেবক মো. আসাদুজ্জামান মজনু। এসময় স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে উপস্থিত অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিরতণ করেন।
ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে ক্ষুধা-দরিদ্রমুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছেন। সরকার বিদ্যালয় গমন উপযোগী শিশুদের ভর্তি নিশ্চিত করতে ও মানসম্মত প্রাথমিক শিক্ষা প্রদানের লক্ষ্যে নানামুখী পরিকল্পনা গ্রহণ ও সেই পরিকল্পনা বাস্তবায়ন করেছেন। তিনি বলেন- শিশুরা যে বুঝে না তা নয়, তাদের সঠিক শিক্ষা দিলেই তারা বুঝবে। সরকার সবধরনের সুযোগ-সুবিধা দেয়ার পরও প্রাথমিক বিদ্যালয়গুলোতে আশানুরূপ ফলাফল পাওয়া যাচ্ছে না। শিশুদের আনন্দঘন পরিবেশে পাঠ দানের পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতি চর্চায় আগ্রহী করে তুলতে হবে। বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার উল্লেখ করে তিনি বলেন- উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের রুখে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *