ফেনী গার্লস ক্যাডেট কলেজের শিক্ষার্থীদের সমাবর্তন অনুষ্ঠান

ফেনী প্রতিনিধি, ১৯ নভেম্বর ২০২০
দেশের সকল ক্যাডেট কলেজের মধ্যে এই প্রথমবার ফেনী গার্লস ক্যাডেট কলেজের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অংশগ্রহণে সমাবর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী গার্লস ক্যাডেট কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিস, বিপিপি, পিএসসি, এটিসি ।
বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় কলেজের বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা মিলনায়তনে আয়োজিত সমাবর্তন অনুষ্ঠানে কলেজ লেডিস ক্লাব সভাপতি তাহমিনা পারভীন, ভাইস প্রিন্সিপাল মো: তোফাজ্জেল হোসেন, অ্যাডজুটান্ট মেজর ইমতিয়াজ মো: ফয়সাল, মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মার্জিয়া আফরিনসহ শিক্ষকগণ, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সমাবর্তন অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বিশেষ ক্যাটাগরির মধ্যে শৃঙ্খলা, একাডেমিকস্, খেলাধুলায় নৈপুণ্যতা, মঞ্চ প্রতিযোগীতায় ও সকল বিষয়ে পারদর্শী হিসেবে পাঁচজনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এবার ২০২০ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৫১ জন শিক্ষার্থীকে সনদপত্রসহ ‘জয়িতা’ বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও ২০২০ সালে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে পদার্থ বিজ্ঞান বিভাগের এসিসটেন্ট প্রফেসর জাকিয়া খানমকে মনোনীত করা হয় এবং তাঁকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
এর আগে সকালে ক্যাডেট কলেজের শিক্ষার্থীরা কলেজের বীরশ্রেষ্ঠ মোহাম্মদ রুহুল আমিন প্যারেড মাঠে প্যারেডে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *