ফেনী অঞ্চলের মত বুদ্ধিমান মানুষ আর কোথায়ও নেই

নিজস্ব প্রতিনিধি :
ফেনী নোয়াখালী অঞ্চলের মানুষের মতো এতো বুদ্ধিমান – জ্ঞানি মানুষ বাংলাদেশে আর কোন এলাকায় নেই। এই অঞ্চলের জন্মগ্রহণ করেছেন জগৎ বিখ্যাত অনেক মহান পুরুষ ও জ্ঞানি গুণীজন। শনিবার বিকেলে সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের মজুপুর গ্রামে শহীদ শহীদুল্লা কায়সার – শহীদ জহির রায়হান স্মৃতি পাঠাগার পরিদর্শনে এসে কথাগুলো বলেছেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান
তিনি আরো বলেন ফেনীতে জহির রায়হান মিলনায়তনটি পুনরায় নির্মাণের জন্য বিভাগীয় প্রশাসনের পক্ষ থেকে দ্রুত প্রদক্ষেপ নেওয়া হবে। ফেনী জেলা প্রশাসনের নিকট থেকে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করে আমি নিজে মন্ত্রণালনে যাবো।
সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিজাম উদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায়, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান, এফবিসিসিআই এর পরিচালক ও নাট্যব্যক্তিত্ব শমী কায়সার, সোনাগাজী উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন ,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি জহির উদ্দিন মাহমুদ লিপটন, সহকারী পুলিশ সুপার(সার্কেল) জুনায়েত কায়সার প্রমুখ। পরিদর্শনের এক পর্যায়ে বিভাগীয় কমিশনার শহিদুল্লাহ কায়সার তনয়া শমী কায়সারের হাতে পাঠাগারের জন্য তার লিখা বই প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *