ফেনীর ৬ উপজেলায় আ’লীগের ১১৯ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

নিজস্ব প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীতে উৎসবমুখর পরিবেশে নৌকার মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। সোমবার শেষদিনে ১১৯ জন মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। গত দুইদিনে দলের জেলা কমিটির আয় হয়েছে প্রায় ৮ লাখ টাকা।
দলীয় সূত্র জানায়, রবিবার ও সোমবার উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়া হয়েছে। চেয়ারম্যান পদে ১০ হাজার ও ভাইস চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ হাজার টাকা হারে আদায় করা হয়েছে। জেলার ৬ উপজেলায় চেয়ারম্যান পদে ৪০, ভাইস চেয়ারম্যান পদে ৫৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৩টি ফরম জমা হয়েছে।
সোমবার সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বি.কম, কোষাধ্যক্ষ ফোরকান চৌধুরী, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বি.কম ও সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক নুরের নবী ভূঞা রাজু, জেলা কমিটির সাবেক অর্থ সম্পাদক হাজী ওবায়দুল হক, ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল ডায়াগনস্টিক সেন্টার ওনার্স এসোসিয়েশনের সভাপতি আবদুল গোফরান বাচ্চু, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন, পরশুরাম উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান পদে ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জেড.এম কামরুল আনাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি রুহুল আমিন, যুগ্ম-সম্পাদক জহিরুল আলম জহির, উপজেলা যুবলীগ সভাপতি আজিজুল হক হিরণ, সাবেক ছাত্রলীগ নেতা কাজী মনসুর উদ্দিন, মফিজুর রহমান ভূঞা, ভাইস চেয়ারম্যান পদে ৮, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩, ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা সম্পাদক মীর আবদুল হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ বুলবুল, উপজেলা যুবলীগ সভাপতি মো: এনামুল হক মজুমদার ও সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, এডভোকেট এসএম শহীদুল্লাহ, মঞ্জুরুল আলম, মীর আহম্মদ ভূঞা, কামরুল হাসান, মো: আবদুল হালিম, এড. আনোয়ারুল ইসলাম ফারুক, শহীদ উল্লাহ, জমির উদ্দিন, খোরশেদ আলম, ভাইস চেয়ারম্যান পদে ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩, ফুলগাজী উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল আলীম, সাংগঠনিক সম্পাদক হারুন মজুমদার, রামিম হোসেন মজুমদার, আবদুল হক, আহসান হাবিব শাকের, আবদুর রহিম মনু, নুরুল ইসলাম, আবদুল হামিদ, ভাইস চেয়ারম্যান পদে ২০ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪, দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান পদে জেলা যুবলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক মামুনুর রশিদ মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: আবু নাছের, ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *