ফেনীর ৪ পৌরসভায় মেয়র পদে ১২ প্রার্থী, বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন সাজেল

ইসরাত জাহান তৃপ্তি, ৪ ডিসেম্বর

আজ শুক্রবার তৃণমূল নেতাদের ভোটাভুটি শেষে প্রতিটি পৌরসভায় তিনজন করে প্রার্থী ঘোষণা করা হয়েছে। এদের মধ্যে পরশুরাম পৌরসভায় কেবল মাত্র একজন প্রার্থী হয়েছেন। অপর ৪ পৌরসভায় ভোটাভুটির মাধ্যমে তিনজনের তালিকা করা হয়। তাদের চূড়ান্ত মনোনয়ন দিতে প্রস্তাবিত ১৩ জনের তালিকা দু’একদিনের মধ্যে দলের হাইকমান্ডে প্রেরণ করা হবে।

দলীয় সূত্র জানায়, শুক্রবার কলেজ রোডের দলীয় কার্যালয়ে প্রতিটি পৌরসভার ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোটগ্রহণ করে মনোনয়ন বোর্ড। মনোনয়ন বোর্ডের দায়িত্ব পালন করেন আহবায়ক মাষ্টার আলী হায়দার, সদস্য পিপি হাফেজ আহম্মদ ও সদস্য সচিব একে শহীদ উল্যাহ খোন্দকার। শেষে সন্ধ্যায় পৌরসভা প্রাঙ্গণে প্রাথমিকভাবে বাছাই হওয়া প্রতিটি পৌরসভার জন্য তিনজনের নাম ঘোষণা করেন দলের জেলা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

ফেনী পৌরসভার জন্য প্রস্তাবিত নামের তালিকা অনুযায়ী বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও পৌর সভাপতি আয়নুল কবির শামীম, দাগনভূঞা পৌরসভায় বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক খান, পৌর সভাপতি খায়েজ আহম্মদ, সাবেক ছাত্রলীগ নেতা নুর ইসলাম, সোনাগাজী পৌরসভায় বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন, সাবেক তথ্য ও প্রকাশনা সম্পাদক নুর নবী লিটন, পৌর আওয়ামীলীগ সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, ছাগলনাইয়া পৌরসভায় বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ মোস্তফা, উপজেলা সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, সাবেক সভাপতি সামছুদ্দিন মজুমদার ভুলু, পরশুরাম পৌরসভায় বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল প্রাথমিকভাবে মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন।

জেলা আওয়ামীলীগের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ও মনোয়ন বোর্ডের সদস্য সচিব একে শহীদ উল্যাহ খোন্দকার জানান, দু’একদিনের মধ্যে প্রস্তাবিত প্রার্থী তালিকা চূড়ান্ত মনোনয়নের জন্য কেন্দ্রে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *