ফেনীর ৪ উপজেলা চেয়ারম্যান বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হচ্ছেন

প্রতিনিধি :

ফেনীতে চার উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় তারা অপ্রতিদ্বন্ধী হিসেবে নির্বাচিত হতে যাচ্ছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী বুধবার (৬ মার্চ) ছিল চতুর্থ ধাপে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ দিন ছিল। যাচাই-বাছাইকালে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা ছাগলনাইয়ার দুই উপজেলার চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র বাতিল করেন। তাঁরা হলেন- ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে এএফএম শহীদুল্লাহ মজুমদার ও মো. আবদুল হালিম। ফলে এই উপজেলায় একমাত্র প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল অপ্রতিদ্বন্ধী। এর আগে জেলার দাগনভূঞা, সোনাগাজী ও পরশুরামে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এতে করে জেলার চার উপজেলায় অপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন-চেয়ারম্যান পদে সোনাগাজী উপজেলায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঞা উপজেলায় জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবীর রতন, পরশুরাম উপজেলায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদার ও ছাগলনাইয়া উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, ফেনীতে চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলার ছয়টি উপজেলার মধ্যে সোনাগাজী, দাগনভূঞা, পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছেন। আগামী ১৩ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। তারপর একক প্রার্থীদেরকে বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত ঘোষনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *