ফেনীর ২১৬টি স্থানে হবে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিনিধি-

ফেনী জেলার ৬টি উপজেলায় ২১৬টি স্থানে পবিত্র ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে। ফেনীর মিজান ময়দান, বড় মসজিদ, জহিরিয়া মসজিদ, ওয়াপদা মসজিদ, জিএ একাডেমী ও সার্কিট হাউজ মসজিদসহ ঈদ জামাতের জন্য গুরুত্বপূর্ণ ও জনবহুল ৩৫টি স্থানের নিরাপত্তায় পুলিশ মোতায়েন করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার।

তিনি আরো জানান, নিরাপত্তা রক্ষায় টহল পুলিশ, পোষাকধারী পুলিশ ও সাদা পোষাকে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করবে। এছাড়াও জেলার অন্যান্য ঈদ জামাতে পুলিশের সোর্স নিয়োগ করা হয়েছে। অবাঞ্ছিত বস্তুু ও নিরাপত্তায় বিঘ্ন ঘটাতে পারে এমন বস্তু নিয়ে প্রবেশ ঠেকাতে বড় ঈদের জামাতগুলোর প্রবেশদ্বারে পুলিশ সদস্যরা মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশী করবেন।

ফেনীতে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে জেলার ঐতিহাসিক মিজান ময়দানে সকাল ৮টায়। জামাতের জন্য ঈদগাহটিতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে ফেনী পৌরসভা। এছাড়াও ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদে সকাল ৭টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এছাড়া জহিরিয়া মসজিদে সকাল সাড়ে ৭টা, রেল স্টেশন মসজিদে ৮টা ১৫ মিনিট, জিএ একাডেমী স্কুল মাঠে ৮টা ১৫ মিনিট, রেলস্টেশন জামে মসজিদ ও সার্কিট হাউজ জামে মসজিদে ৮টা ১৫ মিনিটে ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *