ফেনীর সবকটি আসনই শেখ হাসিনা উপহার দেয়া হবে- নিজাম হাজারী

ছাগলনাইয়া  প্রতিনিধি-

ফেনী-১,২ ও ৩ আসনে তৃণমুল থেকে নৌকা প্রতীকে প্রার্থী দেয়া হলে সে প্রার্থীকে বিজয়ী করে সভা নেতৃত্রীকে উপহার দেয়া হবেে বল

 

বলে জানিয়েছেন ফেনীী ২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

 

 

তিনি বুধবার  দুপুুরে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে বিশেষ অতিথির বক্তব্যে আরো বলেন ফেনী জেলা আওয়ামীলীগের অভিভাবক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের নেতৃত্বে আমরা কাজ করে যাবো।  ফেনীর ৩টি আসন শেখ হাসিনাকে উপহার দেয়া হবে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুদ্দিন ভুলু মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বি.কম, সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

ফেনী জেলা আওয়ামীলীগের  সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন ফেনী-১(পরশুরাম,ফুলগাজী,ছাগলনাইয়া) আসনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী  হিসাবে ৩ টি উপজেলায় কেন্দ্র কমিটি গঠন থেকে শুরু করে ব্যাপক প্রচার  প্রচারণা চালাচ্ছেন

ফেনী জেলা আওয়ামীলীগের  সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন গত নির্বাচনে ফেনী-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছিলেন। পরে জোটের স্বার্থে   নির্বাচন থেকে সরে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *