ফেনীর শফিক ম্যানসনে বিস্ফোরণ: মারা গেলেন দগ্ধ মা-মেহেরুন

নিজস্ব প্রতিনিধি, ১০ মার্চ
ফেনীর শহরতলীর শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক এ ভয়াবহ গ্যাস বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মা মেহেরুন্নেসা (৪০) নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের তিনি নিহত হন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালে থাকা তার আত্মীয় মাইন উদ্দিন। ৫ দিন মৃত্যুর সাথে লড়ে আজ দুপুরে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

এর আগে গত ৫ মার্চ রাত সাড়ে ১০টার ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের শফিক ম্যানসনের ৫ম তলায় গ্যাসে ভর্তি কক্ষে মশা মারার ইলেকট্রিক ব্যাটে স্পার্ক থেকে বিস্ফোরণ হয়ে মা ও দুই মেয়ে দগ্ধ হয়েছেন।

বিস্ফোরণে দগ্ধ মা ও দুই মেয়ের শরীরের অনেকাংশ পুড়ে গেছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নিয়ে ভর্তি করা হয়েছিল।

দগ্ধ হন মাহফুজুল ইসলাম নামে দুবাই প্রবাসির স্ত্রী মা মেহেরুন্নেসা (৪০), দুই মেয়ে ফারাহ ইসলাম (১৮) ও হাফসা ইসলামের (১৪)। তাদের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাট গ্রামে। আজ বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের তিনি নিহত হন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের ময়না তদন্ত চলছিলো রাতে বাড়ির উদেশ্যে আনা হবে মা মেহেরুনের লাশ।
অপর দিকে দগ্ধ হাফসা ইসলামের (১৪) অবস্থা আশঙ্কাজনক। সে আইসিইউতে ভর্তি আছেন। আরেক মেয়ে ফারাহ ইসলাম (১৮)কে রিলিজ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *