ফেনীর লালপুলে ট্রাকভর্তি ফেন্সিডিলসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি

ফেনীতে ট্রাকভর্তি ফেন্সিডিল উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল এলাকায় থেকে তাদের আটক করা হয়।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কুমিল্লা থেকে ট্রাক ভর্তি মাদকদ্রব্য চট্টগ্রামের দিকে যাচ্ছে। এমত তথ্যের ভিত্তিতে সকালে মহাসড়কের ওই এলাকায় চেকপোষ্ট বসায়। পরে গতিবিধি সন্দেহ হলে একটি ট্রাককে (ঢাকা-মেট্রো ট-১৩-৫২২২) থামনে সংকেত দেয় র‌্যাব। চালক গাড়ী না থামিয়ে দ্রুত পালিয়ে যেতে চাইলে র‌্যাব ধাওয়া দিয়ে গতিরোধ করে। এসময় ট্রাকের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২ হাজার ৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মো. আউয়াল হোসেন (২৯) ও মো. সিদ্দিককে (২৮) আটক করে। আটককৃত আউয়াল হোসেন নরসিংদী জেলার সদর থানার সাটির পাড়া গ্রামের মৃত আহসান উল্যার ছেলে ও মো. সিদ্দিক একই উপজেলার নাগরিয়া কান্দি গ্রামের ইনাজুল হকের ছেলে।

 

র‌্যাব আরো জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি ৬৫ হাজার টাকা ও জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা।

 

ফেনীস্থ র‌্যাব-৭ সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *