ফেনীর রামপুরে ১৩ জুয়াড়ির কারাদন্ড

ফেনীর রামপুরে ১৩ জুয়াড়ির কারাদন্ড ফেনী শহরের রামপুরে শহিদ শহিদুল্লা কায়সার রোড সংলগ্ন ভুইয়া বাড়ি সড়কের রৌশন মঞ্জিলে আজ ( ১লা আগস্ট, ২০১৮) মোবাইল কোর্ট পরিচালনা করে জেলা প্রশাসন, ফেনী। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এ সময় জুয়া খেলার সময় আটক করা হয় ১৩ জনকে। আরো জব্দ করা হয় দুই পিস ইয়াবা।

 

আটককৃতরা হলেন আসামী সাখাওয়াত হোসেন (২৫), মফিজুর রহমান (৫২), মোঃ আনোয়ার হোসেন (৩৬), এনামুল হাওলাদার (৩৭), মোঃ মহিউদ্দীন (৪৬), মোঃ মানিক (২৮), মোঃ ইউছুফ (৪০), মোঃ আব্বাস (৩২), মোঃ সুমন (২৬), নুরুল আলম (৩৫), মোঃ বাদশা (৩৫), আলী হোসেন (৩৬) ও মোঃ মাইনুউদ্দিন (৩৯) ।

আটক প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ম্যাজিস্ট্রেট। মূলত এই রৌশন মঞ্জিল বাড়িটি দেহ ব্যবসা, জুয়া ও মাদক সেবনের কাজে ব্যবহার করা হত।

বাড়িটির সামনেই এক কনফেকশনারী দোকানে গ শ্রেণীর মাদকদ্রব্য যৌন উত্তেজক ট্যাবলেট রাখার অপরাধে দোকানি মোঃ মামুনকে (৩৫) ৭ (সাত) দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। এই দোকান থেকেই সরবরাহ করা হত যৌন উত্তেজক ট্যাবলেট, মাদক সেবনের ফয়েল ইত্যাদি।

অভিযানের এক পর্যায়ে সেখানে হাজির হন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পি.কে. এম. এনামুল করিম। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, জেলা স্বাস্থ্য পরিদর্শক সুজন বড়ুয়া ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *