ফেনীর মাদক সেবনের ভিডিও ভাইরাল>জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন জেলা নেতা !

নিজস্ব প্রতিনিধি, ফেনী, ২০ সেপ্টেম্বর ২০১৮

ফেনীর দুই ছাত্রলীগ ও যুবলীগ নেতার মাদক সেবনের দৃশ্য ভাইরাল হবার ঘটনা সত্যতা যাচাইপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ সাংগঠনিক কঠোর সিদ্ধান্ত নেবেন বলে দলের একাধিক সূত্র জানিয়েছেন। এ বিষয়ে ফেনী জেলা যুবলীগৈর সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল এ ঘটনার সত্যতা যাচাইপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে দল যথাযথ সাংগঠনিক সিদ্ধান্ত নেবেন।
অপর দিকে ফেনী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজ জানান, বিষয়টি আমরা অবগত আছি। আগামী দু-একদিনের মধ্যে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত্ব: ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক ইফতেখার হোসেন খোন্দাকার এবং একই উপজেলার আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ স¤পাদক আইয়ুব নবী ফরহাদের মাদক সেবনের ভিডিও সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠেছে। মঙ্গলবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকে ওই দুই নেতা গা ঢাকা দিয়েছে।

অপর ৫৮ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে ফুলগাজী উপজেলার আনন্দপুরে ছাত্রলীগ নেতা ইফতেখার এবং তার বন্ধু যুবলীগ নেতা ফরহাদ রাস্তার পাশে প্রকাশ্যে দাঁড়িয়ে ফেন্সিডিল ক্রয় করে সেবন করছে। এসব ভিডিওতে তাদের উপস্থিতি থাকলেও অন্য সঙ্গীদের মুখ দেখা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *