ফেনীর মহিপালে ৭৭ কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ>মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিনিধি,

ফেনীর মহিপালে ৭৭ কেজি গাঁজাসহ একটি ইভেটকার জব্দ করেছে র‌্যাব-৭। এ ঘটনায়  মাদক কারবারী মোঃ আক্কাছ মিয়া (৩৫) আটক করা হয়েছে। ২৩ মার্চ সকালে ফেনীর  মহিপাল উড়াল সেতুর পাশে ফাইভস্টার রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউস এর সামনে থেকে গাঁজাগুলো উদ্ধার করা হয়।আক্কাছ বি-বাড়িয়া জেলার আখাউড়া থানার আনোয়ারপুর গ্রামের মোঃ ছাদেক মিয়ার ছেলে।

 

র‌্যাব-৭ এর সহকারি পুলিশ সুপার মো: নুরুজ্জামান জানান,  কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা হইতে মাদকদ্রব্য গাঁজা ক্রয় করিয়া গাড়িতে বহন করিয়া বিক্রির উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে যাচ্ছে ।  ঢাকা হইতে চট্টগ্রাম গামী মহাসড়কের পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় কুমিলা হতে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারের এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেট কারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেট কারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেট কারটি আটক করে।

আক্কাছকে জিজ্ঞাসাবাদে তাহার দেখানো ও সনাক্তমতে প্রাইভেট কারটি তল্লাশী করে প্রাইভেট কারের ভিতরে লুকানো অবস্থায় ৭৭ কেজি গাাঁজা উদ্ধারসহ প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ-২১-৮৩৮৫) জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ লক্ষ ১৬ হাজার টাকা ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *