ফেনীর উত্তর কাশিমপুরে নয়টি গরু চুরি>সর্বস্বান্ত খামার মালিক

 ফেনী প্রতিনিধি,  ৯ অক্টোবর
 ফেনীর উত্তর কাশিমপুর থেকে ৯টি গরু চুরি করে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার( ৯ অক্টোবর) ভোররাতে ফেনী সদর উপজেলার উত্তর কাশিমপুরের টুটুলের খামারে ঘটনা ঘটে।
খামারের মালিক টুটুল জানান, তাঁর খামারটি উত্তর কাশিমপুর টু লক্ষীয়ারা সড়কের দীঘির পাড়ে অবস্থিত। খামারের পিছন দিয়ে দেয়াল টপকে টয়লেটের উপর  দিয়ে দুর্বৃত্তরা প্রথমে খামারের প্রহরীর কক্ষে প্রবেশ করে। এ সময়  দুর্বৃত্তরা  প্রথমে গুমান্ত প্রহরী রুহুল আমিনকে পিছমোড়া করে হাত-পা-চোখ বেঁধে ফেলে। এর পর প্রহরীর কাছ থেকে তালা চাবি কেড়ে নিয়ে খামারের সবকটি(১০টি) গরু একে একে ট্রাকে উঠায় । ট্রাকে উঠানোর সময় একটি গরুট্রাক থেকে পা ফসকে  পাশের জলাশয়ে পড়ে যায় । সকালে  আহত অবস্থায় গরুটি উদ্ধার করে এলাকাবাসীরা।খামার মালিক টুটুল একই ইউনিয়নের বগইড় গ্রামের বাসিন্দা।গরু গুলো হারিয়ে খামার মালিক টুটুল এখন সর্বস্বান্ত হয়ে গেছেন।গরুগুলোর গায়ের রং সাদা-কালো ও ফ্রিজিয়াম জাতের। গরুগুলোর আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। তিনি  গরু ফিরে পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।
এ ঘটনায়   শুক্রবার সকালে  ফেনী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন  খামার মালিক টুটুল। পুলিশ শুক্রবার দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
   এ ব্যাপারে তদন্তে এসে ফেনী মডেল থানার এসআই শহীদ বিশ্বাস ফেনীর তালাশ কে জানান , তদন্তের মাধ্যমে ক্লু উদ্ধারের চেষ্টা  চালাচ্ছে পুলিশ ।

Aa

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *