ফেনীতে ১৩ ফেব্রুয়ারী থেকে ৭ দিনব্যাপী এসএমই মেলা

ফেনী প্রতিনিধি  ০৭ ফেব্রুয়ারি ২০১৮
ক্ষুদ্র ও মাঝারি শিল্পের প্রচার ও প্রসার এবং ক্রেতা-বিক্রেতাদের সংযোগ স্থাপনের লক্ষে ফেনীতে ৭ দিনব্যাপী আঞ্চলিক এসএমই মেলার আয়োজন করতে যাচ্ছে জেলা প্রশাসন। ১৩ ফেব্রুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি ফেনী পিটিআই মাঠে এ মেলা অনুষ্ঠিত হবে। টুপি শিল্প, পাট ও পাটজাত দ্রব্য, শীতল পাটি, হস্তশিল্প, ঔষধ, হ্যান্ডমেড পেপার, চামড়াজাত দ্রব্য, খাদ্য দ্রব্যসহ এই অঞ্চলের উদপাদিত পণ্য সমূহ মেলায় প্রাধান্য পাবে

আঞ্চলিক এসএমই মেলার আয়োজন উপলক্ষে জেলা প্রসাশকের সম্মেলন কক্ষে বুধবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মনোজ কুমার রায়। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার। জেলা প্রশাসক জানান, মেলায় ৫৬ টি স্টল থাকবে। ফেনী, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, কুমিল্লাসহ ১৫ টি জেলায় এই মেলা অনুষ্ঠিত হবে।

এসএমই ফাউন্ডেশনের আয়োজনে ফেনী জেলা প্রশাসন, বিসিক, ফেনী চেম্বার, নাসিব ও বাংলাদেশ ব্যাংক সার্বিক ব্যবস্থাপনা করবেন। সংবাদ সম্মেলনের পূর্বে বর্ণঢ্য র‌্যালি ও শোভা যাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *