ফেনীতে ৪ প্রতিষ্টানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

নিজস্ব প্রতিনিধি>>ফেনীতে পঁচা মিষ্টি বিক্রি, ওজনে কম দেওয়া ও মানহীন ভোজ্য তেল বিক্রি ও নকল আচার বিক্রি করায় চার প্রতিষ্ঠানের ১লক্ষ ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে

ভোক্তা অধিকার সংরক্ষণে ও নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে রোববার (১১ ফেব্রুয়ারি) মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন, ফেনী। এ অভিযানের নেতৃত্ব প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এসময় তাকিয়া রোডে মানহীন ভোজ্য তেল টিনজাত করার অপরাধে ও টিনের গায়ে উতপাদন, মেয়াদ উল্লেখ না থাকায় চৌধুরী ট্রেডার্সের ম্যানেজার হারাধন সাহাকে ৩০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন আদালত।

এছাড়া শহরের ট্রাংক রোডে জয় গোপাল মিষ্টান্ন ভান্ডারের প্যাকেটের ওজন ৮৭ গ্রাম, মিষ্টি ও দধি মেয়াদোত্তীর্ণ হওয়ায় জয় গোপাল বাবুকে ৩০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

এ সময় শহরের ট্রাংক রোডের রাহমানিয়া মিষ্টান্ন ভান্ডারে দেখা যায় পচা মিষ্টি।এ সময় অনুমোদনহীনভাবে দই বিক্রি ও পচা মিষ্টি বিক্রয়ের অপরাধে মো: আজিমকে ৪০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

এদিকে অনুমোদনহীনভাবে আচার বিক্রির অপরাধে তাকিয়া রোডের নূর ফুড প্রোডাক্টস এর মো: বাবলুকে ২০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

এ অভিযানে স্যানিটারী ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা  উপস্থি ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *