ফেনীতে ৩ চেয়ারম্যান ও ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

 নিজস্ব প্রতিনিধি,
ফেনীর ছয় উপজেলা পরিষদ নির্বাচনে ৪০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার মনোনয়নপত্র যাচাই বাচাইয়ে ক্রটি সনাক্ত হওয়ায় তিন চেয়ারম্যান প্রার্থী ও দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। একইদিন যাচাই বাচাই শেষে বৈধ প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।
জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী জানান, ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ২জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই বাচাইয়ে ৫ জন সমর্থকের মধ্যে ২ জনের স্বাক্ষর ভুয়া সনাক্ত হওয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা রামিম মজুমদারের মনোনয়নপত্র বাতিল করা হয়।
দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান পদে ১ জন, ভাইস চেয়ারম্যান ৫ জন, মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেন। স্বতন্ত্র প্রার্থীর প্রদত্ত সমর্থক ভোটার তালিকার নাম যাচাইয়ে সঠিকতা না পাওয়ায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা শ্রমিক লীগ নেতা, পূর্ব চন্দ্রপুরের সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সোহেল, রাজাপুরের সাবেক ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা আনোয়ার হোসেন ভূঞার মনোনয়নপত্র বাতিল হয়েছে।
অপরদিকে ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই বাচাইয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য এড. এ এস এম শহীদ উল্যাহ ঋণ খেলাপী ও স্বতন্ত্র প্রার্থীর প্রদত্ত সমর্থক ভোটার তালিকার নাম যাচাইয়ে সঠিকতা না পাওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়।
এছাড়া স্বতন্ত্র প্রার্থীর প্রদত্ত সমর্থক ভোটার তালিকার নাম যাচাইয়ে সঠিকতা না পাওয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিমের মনোনয়ন বাতিল করা হয়।
আগামী ১৩ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহার ও ১৪ মার্চ প্রতীক বরাদ্ধের দিন ধার্য্য রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *