ফেনীতে ১০ হাজার ইয়াবাসহ দুই কারবারী আটক

নিজস্ব প্রতিনিধি,

ফেনীতে দশ হাজার ৫০ পিস ইয়াবাসহ ২কারবারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেণীর টিম।  বৃহস্পতিবার দুপুরে ফেনীর শহীদ শহীদুল্লা কায়সার সড়কের পুাতন পুলিশ কোয়াটার এলাকায় ক্যামেলীয়া হাউজ নামীয় ভবনের তিন তলা আটককৃতদের ভাড়া বাসায় ফ্রিজের নীচে বিশেষ বক্সের ভিতর লুকানো  ও আসামীদের দেহে  অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ।

আটককৃতরা হচ্ছেন মো. ইউনুছ প্রকাশ ফকির আহম্মদ(৩৮)।ইউনুছ নোয়াখালী জেলার সেনবাগ থানার রাজারামপুর গ্রামের মৃতঃ ইবরাহিম মিয়ার ছেলে। অপর জন মো. ইউছুপ প্রকাশ সুজন (২২)।তাহার বাড়ীও একই থানার মহিদুরপুর গ্রামে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক অমর কুমার সেন ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন তথ্যের ভিত্তিতে শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের ‘ক্যামেলিয়া হাউজ -২৮৬/১’ নামে একটি বাসার ৩য় তলার ভাড়াটিয়ার ঘরে অভিযান চালিয়ে একটি ফ্রিজের নিচ থেকে বাক্সভর্তি অবস্থায় ইয়াবা ট্যাবলেটগুলো উদ্ধার করা হয়।এসময় ওইঘরের ভাড়াটিয়া ইয়াবা ব্যবসায়ী ইউনুছ ও ইউছুপকে হাতেনাতে আটক করা হয়। ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫০ লক্ষ ২৫ হাজার টাকা। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা ছাড়াও আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন। আটককৃতদের ফেনী সদর মডেল থানায় সোপর্দ করা ও মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *