আমির গাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ৭, আহত ২০

ফেনী প্রতিনিধি, ফেনীর আমির গাঁওয়ে দূর্ঘটনায় নিহত ৭ ও আহত ২০ জন আহত হয়েছে । শনিবার সন্ধ্যা ৭ টায় ফেনী-মাইজদী আঞ্চলিক মহাসড়কের সড়কের আমির গাঁও এলাকায় এ ঘটনা ঘটে ।

ফেনী সদর হাসপাতাল মর্গ সূত্র থেকে নিহত দুই জনের নাম পাওয়া গেছে, তা হলো বাস চালক জাফর মিয়া ওরপে হানিফ(৫৫) ঠিকানা নোয়াখালীর সন্ধিপ , ভোলা জেলার আবদুল কাদের(৪০) ও বাসের হেলপার অজ্ঞাত( ২৭) ।

দাগনভ’ইয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবুল কালাম আজাদ জানান, , ফেনী-মাইজদী সড়কের দাগনভূঁঞা উপজেলার আমিরগাঁও নামক স্থানে চাঁদপুরের ফরিদগঞ্জগামী শাহী পরিবহনের একটি যাত্রীবাহি বাসের সাথে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এক পর্যায়ে বাসটি রাস্তার পাশে গর্তে পড়ে গেলে আহত ও নিহতের ঘটনা ঘটে । বাসটি চট্টগ্রাম থেকে চাঁদপুরের ফরিদগঞ্জ যাচ্ছিল।
এ ঘটনায় তিনজন ঘটনাস্থলে মারা যায় , পরে হাসপাতালে নেয়ার আরো ৪ জন মারা যান। আহত হয়েছে অন্তত ২০ জন। খবর পেয়ে দাগনভূঁঞা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় নিহত ও আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালসহ বিভিন্ন কিনিকে প্রেরণ করে।
তাৎক্ষনিকভাবে নিহত ও আহতদের সবার নাম ঠিকানা জানা যায়নি।
দাগনভূঁঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত ও ২০ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।

 

.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *