ফেনীতে সহায়ের উদ্যেগে খাদ্য সামগ্রী বিতরণ

ফেনী ,২৪ মার্চ,২০২০

বিশ্বজুড়ে চলছে করোনা ভাইরাসের আতঙ্ক। প্রতিদিন নতুন সংক্রমণের সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এরইমধ্যে বাংলাদেশেও হানা দিয়েছে প্রাণঘাতী এ ভাইরাস। এ ভাইরাস প্রতিরোধে যথাসম্ভব প্রয়োজন ছাড়া বাইরে বের হতে নিষেধ করা হচ্ছে। উচ্চ এবং মধ্যবিত্তরা ঘরে থাকার চেষ্টা করলেও নিম্নবিত্তদের কোনো পথ নেই।

 

ফেনীর লালপুর এলাকায় অস্থায়ী ভাবে থাকা একদল জনগোষ্ঠী, যারা আমাদের কাছে বেদে বা নামে পরিচিত। কবিরাজি আর ভেষজ ওষুধ বিক্রি করাসহ বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে অর্থ উপার্জন করে নিজস্ব ভাবধারায় রচিত তাদের জীবন । পেটের দায়ে গত কিছু দিন ঝুঁকি নিয়ে জীবন সংগ্রামে বের হলেও অধিকাংশ বাসায় বাড়ীতে গিয়ে মিলছে না রুজির ব্যাবস্থা।

 

এমতো অবস্থায় আজ (২৪ মাচর্) মঙ্গলবার দুপুরে ফেনীর লালপোলে ফেনীর স্চ্ছোসেবী মানবিক ও সামাজিক সংগঠন “সহায়” প্রথমিক অবস্থায় সেখানে থাকা ৭০ পরিবারসহ ফেনীতে ১০০ পরিবারের জন্য চাল,ডাল,আলু,তৈল,লবন,সাবান ও ভাইরাসকরোনা সংক্রমণ এড়াতে হ্যান্ড স্যানিটাইজার বিতারন করছে।

 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ও সহায়ের অন্যতম উপদেষ্ঠা জিয়াউল আলম মিষ্টার, ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, সাধারন সম্পাদক আরিফুর রহমান কাজিরবাগ  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুর রউপ, নিউজ টুয়েন্টি ফোরের ফেনী জেলা প্রতিনিধি নজির আহম্মদ রতন, সহায়ের সভাপতি মন্জিলা মিমি, সহ সভাপতি জুলহাস তালুকদার, সাধারন সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার সহ সহায়ের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *