ফেনীতে শুরু হয়েছে তিন দিনব্যাপী অনলাইন ফেস্ট

ফেনী: ‘আমার বিজয় আমার চেষ্টায়’ এ শ্রোগানকে ধারণ করে ‘দেখা হবে বিজয়’র ব্যানারে বৃহঃস্পতিবার (০৭ জুন) থেকে তিন দিনব্যাপি ২য় বারের মত শুরু হয়েছে ফেনী অনলাইন ফেস্ট ২০১৮”।
এবারের আয়োজনে সহ-আয়োজক হিসেবে থাকছে ফেনী ফিমেইল অনলাইন এন্ট্রেপেইনর্স । সার্বিক সহযোগীতায় রয়েছে অভিনেত্রী রোকেয়া প্রাচীর স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন সাজাই।
বৃহস্পতিবার (০৭জুন) বিকালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  পি.কে এনামুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহলে রানা, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফারভেজুল ইসলাম হাজারী।
আয়োজক কমিটি জানায়, প্রতিদিন বৃহঃস্পতি থেকে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে এই ফেস্ট।
এই ফেস্ট এর ইভেন্টন পার্টনার প্রধান শরিফুল ইসলাম অপু জানান ফেনীতে যারা অনলাইন এর মাধ্যমে অথবা এর বাহিরেও নিজস্ব উদ্যোগে বিভিন্ন ছোট-বড় ব্যবসার সাথে সম্পৃক্ত তাদের নিয়েই এই আয়োজন । মূলত নতুন ও সৃজনশীল উদ্যোক্তাদের উপস্থাপন করতেই এমন অলাভজনক প্রদর্শনীর উদ্যোগ নেওয়া হয়েছে।
ফেস্ট’র আহবায়ক ফারজানা ইয়াসমিন ইমু যানান  বিশেষ করে যারা হ্যান্ড মেইড
জিনিসপত্র, ক্রাফটিং, ড্রেস, জুয়েলারি, কসমেটিকস, হিজাব, শোপিস, হোম ডেকোর সহ বিভিন্ন সৃজনশীল ব্যবসার সাথে সম্পৃক্তদেরকে নিয়েই আমরা ১৬ টি স্টলে এই প্রদর্শনীর আয়োজন করেছি।
ফেস্ট এর শেষ দিন দুপুরে ফেনীর জেলা প্রশাসক জনাব মনোজ কুমার রায় উপস্থিত থেকে অংশগ্রহণ কারি নারী উদেক্তাদের অনুপ্রেরণা মূলক বক্তব্যের মাধ্যমে সমাপনী বক্তব্য রাখার কথা রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *