ফেনীতে শিশু নির্যাতন প্রতিরোধে শপথ ও কনসার্ট

ফেনীর স্বেচ্ছাসেবী, মানবিক ও সামাজিক সংগঠন “সহায়” এর আয়োজনে ও প্রাণ আর এফ এল গ্রুপ  বিস্ক ক্লাবের পৃষ্ঠপোষকতায় সোমবার (০৬ জানুয়ারী বিকাল থেকে ফেনীর মহিপাল সরকারি কলেজ মাঠে  তরুণ প্রজন্ম উদ্দেশ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে  শপথ গ্রহণ অনুষ্ঠান

অনুষ্ঠিত হয়, পরে  উন্মুক্ত কনসার্টে গান পরিবেশন করেন বর্তমান সময়ের সেরা ব্যান্ড এসেজ, কোকিল কন্ঠী গায়িকা লুবনা লিমি,ফোক সম্রাজ্ঞী এলিজা পুতুল এবং ফেনীর আঞ্চলিক ও লোকজ গানের দল “ফেনীর ঢোল” গান পরিবেশন করেন ।
কনসার্টের শেষ অংশে হিপ হপ ডিজেশোতে মঞ্চ মাতান ডিজে রাহাত ।অনুষ্ঠানে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ আতোয়ার রহমান শপথ বাক্য পাঠ করান । শপথ বাক্যে শিশু নির্যাতন বন্ধ করা, মানবিক সমাজ গঠনে ঐক্যবদ্ধ থেকে বাল্যবিবাহের বিরুদ্ধে  বিশেষ ভূমিকা রেখে শিশুদের মৌলিক অধিকার অন্ন-বস্ত্র-
শিক্ষা-চিকিৎসা ও বাসস্থানের ব্যবস্থা করে বাংলাদেশকে সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে গড়ে তোলাসহ শিশুদের প্রতি সহনশীল দৃষ্টিভঙ্গী গড়ে তুলতে  আহ্বান জানানো হয় । অনুষ্ঠানে প্রায় ৫ হাজার তরুন প্রজন্ম উপস্থিত থেকে শপথ গ্রহণ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন,ফেনী
প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী পৌরসভা প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী,
সময় টিভির ফেনী ব্যুরো চিফ বখতেয়ার মুন্না,
স্বেচ্ছাসেবী সংগঠন সহায় এর সভাপতি মঞ্জিলা মিমি প্রমুখ ।

অতিথিরা তাদের বক্তব্যে  যুব সমাজের মাঝে শিশু নির্যাতন,ইভটিজিং ও মাদক সেবন রোধে এ ধরনের  জনসচেতনতা মূলক কর্মসূচি অব্যাহত থাকলে  সুস্থ্য সমাজ বিনির্মাণে সহায়ক হবে বলে অভিমত প্রকাশ করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *