ফেনীতে লাঞ্ছিত প্রকৌশলী পরিবারের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি , ১৪ ফেব্রুয়ারি

কর্মস্থলে আমার বাবা লাঞ্ছিত কেন?, নিরাপদ কর্মস্থল চাই সহ বিভিন্ন প্লেকার্ড নিয়ে মানববন্ধনে রাস্তায় দাঁড়িয়েছিল- নির্যাতনের শিকার প্রকৌশলীর ছেলে মো. সাফায়াত আলী তাছিম ও সুমাইয়া ইয়াসমিন মোহনা।

ফেনীতে ঠিকাদার মো. হুমায়ুন কবির ভূঁইয়া ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক অন্যায়ভাবে জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. সমেশ আলীর উপর বর্বরোচিত হামলার ঘটনায় শাস্তির প্রতিবাদে উপজেলা প্রশাসনের উদ্যোগে রোববার ফেনী সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা, স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মো. ইফতেখার চৌধুরী, কৃষি কর্মকর্তা শারমীন আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আফতাবুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো. হেলাল উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা মো. শহীদ উদ্দিন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম সাইফ, মীর কাসেদুল হক, আবদুল গণি, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মো. শরীফুল ইসলাম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা শাকিল আহমেদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের দুই শতাধিক কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে ফেনীতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টিউবওয়েল স্থাপনে নিম্মমানের কাজের প্রতিবাদ করায় প্রকৌশলীকে মারধর করেছে ঠিকাদার হুমায়ুন কবির ও তার সহযোগীরা। এ ঘটনায় পুলিশ ঠিকাদারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *