ফেনীতে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে তিন জনের কারাদন্ড

নিজস্ব প্রতিনিধি>>

ফেনীতে জেলা প্রশাসনের মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে তিনজনের কারাদন্ড মাদকের বিরুদ্ধে যুদ্ধের অংশ হিসেবে ফেনীতে আজ ( ২৭ মার্চ, ২০১৮) মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন ফেনী। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এ সময় ফেনীর কদলগাজী রোডে মো: জাফর আহম্মেদের বাড়িতে (৩৩) অভিযান পরিচালনা করা হয়।

এ সময় তার বাড়িতে ২০৪ পিস ইয়াবা ও বিপুল পরিমাণ মাদক ব্যবহারের সরঞ্জাম উদ্ধার করা হয়। অভিযানের সময় পালিয়ে যান তিনি। তার বিরুদ্ধে নিয়মিত মামলা নির্দেশ প্রদান করে আদালত। অভিযান পরিচালনা করা হয় রেল স্টেশন ও মহিপালের চাড়িপুরে। এ সময় রেল স্টেশনে গাজা সেবনের দায়ে ছয় (৬) মাস ওবায়দুল হক (২৪) ও গাজা বিক্রেতা মো: রিয়াদকে (২৫) ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালত। মহিপালের মধ্যম চাড়িপুড়ে ৫০ পিস ইয়াবাসহ মো: আলমকে (৫০) হাতেনাতে আটক করা হয়। আলম দীর্ঘদিন ধরে চাড়িপুর এলাকায় ইয়াবা ও গাজা বিক্রি করে আসছেন। তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইকবালুর রহমান, জি আর পির উপ-পপরিদর্শক মো: আবদুল আলীম ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *