ফেনীতে মহাসড়কে সড়ক নিরাপত্তামূলক ক্যাম্পেইন

প্রতিনিধি, ১৯ জুলাই ২০১৮
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে সড়ক নিরাপত্তায় সচেতনতামূলক ক্যাম্পেইন করেছে জেলা প্রশাসন, সওজ ও বিআরটিএ।
‘নিরাপদ সড়ক মানে নিরাপদ জীবন’ এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (১৯ জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সদর উপজেলায় ফতেহপুর স্টার লাইন ফিলিং ফিলিং স্টেশন এলাকায় এ ক্যাম্পেইন অনুষ্টিত হয়।

ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শিশির কুমার। বিশেষ অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিন ড. কামরুল হাসান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পি কে এম এনামুল করিম, বিআরটিএ’র সদর কার্যালয়ের পরিচালক রোড সেফটি) মাহবুব –ই রাব্বানী, চট্টগ্রাম ভিাগের
উপ-পরিচালকক প্রকৌশলী মোহাাম্দ শহীদুল্লাহ, ফেনী সর্কেলের সহ পরিচালক পার্কন চৌধুরী, ফেনী সড়ক ও জনপদ বিভবাগের নির্বাহী প্রকৌশরী মোঃ জাহিদ হোসেন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন, ফেনী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভপতি মোহাম্দ গোলাম নবী, আন্তাজেলা বাস মালিক সমিতির ফেনী জেলা সভাপতি জাফর উদ্দিন প্রমূখ।

এসময় জেলা প্রশাসন, সওজ ও বিআরটিএ মহাসড়কের যানবাহন চালক, যাত্রী ও জন সাদারণদের মধ্যে সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়। এবং যানবাহনের বডিতে সচেতনতামূলক স্টিাকার সাঠিয়ে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *