ফেনীতে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি, ২৬ মার্চ ২০১৮

ফেনীতে সোমবার (২৬ মার্চ) যথাযত মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসূচী শুরু হয়।

এ সময় মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পনের করেন জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, ফেনী প্রেস কাব, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিা প্রতিষ্ঠান, পেশাজীবী সংগঠন, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

সকালে ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন অনুষ্ঠানে জেলা প্রশাসক ও পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

দুপুরে জেলা শিল্পকলা একাডেমীতে শহীদ মুক্তিযোদ্ধা পবিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে মহিলা ও শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা, জেলা শিশু একাডেমীতে মুক্তিযুদ্ধ বিষয়ক শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুপুরে ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে প্রতি ফুটবল ম্যাচ ও সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এছাড়াও জেলার সকল উপজেলায় কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শন আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *