ফেনীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 

নিজস্ব প্রতিনিধি

 

ফেনীতে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হচ্ছে। রাত ১২টা এক মিনিট থেকে মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শুরু হয় শ্রদ্ধাঞ্জলি।

 

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে ৩১ বার তোপধ্বনির পর ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার এস.এম জাহাঙ্গীর আলম সরকার পিপিএম, স্থানীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

পরে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, সিপিবি, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ফেনী প্রেস ক্লাব, ফেনী ফটো জার্নালিষ্টস্ এসোসিয়েশন, মুক্তিযোদ্ধা সংসদ, আইনজীবী সমিতি, ডায়াবেটিক সমিতি, শিক্ষক সমিতি, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল- ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে আনুষ্ঠানিক কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা, নারীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, দুপুরে হাসপাতাল, জেলখানা, শিশু সদন ও শিশু পরিবারে উন্নত খাবার পরিবেশন, সন্ধ্যায় মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *