ফেনীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন

ফেনী প্রতিনিধি, ১৫ মার্চ

“মুজিববর্ষে শপথ করি, প্লাস্টিক দূষণ রোধ করি” প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন, ফেনীর আয়োজনে এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ফেনী এর সহ‌যো‌গিতায় দিবসটি উদযাপন করা হয়। ১৫ মার্চ ফেনী প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান সকাল সাড়ে ১০টায় বেলুন উড়িয়ে দিবসটির শুভ উদ্ধোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জনাব সোহেল চাকমা, সাধারণ সম্পাদক, ক্যাব জনাব এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, ফেনী চেম্বার এর সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, শহর ব্যবসায়ী সমিতির সেক্রেটারি পারভেজুল ইসলাম হাজারী, জুয়েলারি সমিতির সেক্রেটারি গোলাম ফারুক বাচ্চু, রেস্তোরা মালিক সমিতির সেক্রেটারি নুরুল আফছার কবির শাহজাদা, ফেনী ড্রাগিস্ট এন্ড কেমিস্ট সমিতির সেক্রেটারি পুলিন কুমার দেবনাথ, আতাউর রহমান, সত্তাধিকারী, সেরা ইন্ডাস্ট্রিজ লিঃ সহ বিভিন্ন বাজার থেকে আগত সম্মানিত ব্যাবসায়ীবৃন্দ।

উদ্ধোধন পরবর্তী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মোঃ ওয়াহিদুজজামান, সুযোগ্য জেলা প্রশাসক মহোদয় এবং সভাপতিত্ব করেন মোঃ গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ।
এছাড়াও দিবস‌টি উদযাপন উপল‌ক্ষ্যে দিনব্যাপী বর্ণাঢ্য ট্রাক শো’র আয়োজন করা হয় এবং চেম্বার অব কমার্স এর সৌজন্যে শহরের দোয়েল চত্ত্বর ও খেজুর চত্ত্বরে, সেরা ইন্ডাস্ট্রির সৌজন্যে সদর হাসপাতাল মোড়ে এবং শহর ব্যবসায়ী সমিতির সৌজন্যে বড় বাজারে ‌ব‌্যানার টাঙ্গা‌নো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *