ফেনীতে বিশেষ অভিযানে এক রাতে আটক ২১

নিজস্ব প্রতিনিধি>> ফেনীতে বিশেষ অভিযানে এক রাতে( মঙ্গলবার) আটক ২১ করেছে আইন শৃংখলা বাহিনী । পুলিশ সুপারের কন্টোল রুমের ইনচার্জ মো: আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ।

পুলিশ জানান, মঙ্গলবার রাতে সদর উপজেলার ৫ জনকে আটক করে পুলিশ । এদের মধ্যে য়লস্কর ইউনিয়নর নুরুল্লাহপুর গ্রামের জামায়াত কর্মী আবদুল হান্নান, পূর্বচন্দ্রপুর ইউনিয়নের বৈঠারপাড়া এলাকার বিএনপি কর্মী সেলিম ও আজিজ ফাজিলপুর গ্রামের একরামুল হক শাহীন। এছাড়া জেলার অন্য উপজেলা থেকে আরো ১৬ জনকে গ্রেফতার করা হয়।

এর আগে সোমবার রাতে সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের অশ্বদীয়া গ্রামের শফিকুর রহমানের ছেলে লিটন, পূর্ব কাজিরবাগ গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে আবদুল কাইয়ুম ও চৌদ্দগ্রাম উপজেলার আবদুর রউফের ছেলে মো: সাদ্দাম প্রকাশ সুমনকে গ্রেফতার করে।

গত রবিবার রাতে সদর উপজেলার শর্শদী ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক মো: সরোয়ারকে গ্রেফতার করা হয়। এছাড়া কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর এলাকার আবুল হোসেনের ছেলে মো: মানিক, শহীদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। এদিকে ফুলগাজী থানায় ৩ জন, সোনাগাজী থানায় ১ জন, ছাগলনাইয়া থানায় ১ ও পরশুরাম ১ জনকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *