ফেনীতে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী পালন করা হবে – নিজাম হাজারী এমপি

নিজস্ব প্রতিনিধি,
ফেনী পৌর লিবার্টি মার্কেটস্থ আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল সোমবার বিকেলে ২১শে ফেব্রæয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও ২৬মার্চ স্বাধীনতা সুবর্ণজয়ন্তীর বর্ণাট্য আয়োজনের লক্ষ্যে ফেনী জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
নিজাম উদ্দিন হাজারী বলেন, বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী পালন করা হবে। এ লক্ষ্যে দলীয় নেতাকর্মীদেরকে সম্মিলিতভাবে কাজ করার আহŸান জানান তিনি। তিনি আরো বলেন, জাতীয় দিবসগুলো যাতে যথাযথ মর্যাদায় পালিত হয় সে লক্ষ্যে সকলকে সহযোগিতা করতে হবে। তিনি স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী দৃষ্টান্তমূলক করতে নেতাকর্মীদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, সহ-সভাপতি এডভোকেট প্রিররঞ্জন দত্ত, যুগ্ম-সম্পাদক আবদুল করিম ও আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নুর হোসেন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আলিম, সোনাগাজীর পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য জামাল উদ্দিন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল আলম জহির।

..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *