ফেনীতে পুলিশের দুই সন্তানকে চাকুরী ও অনুদান প্রদান

নিজস্ব প্রতিনিধি :

ফেনীতে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে শুক্রবার (১ মার্চ) পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার পিপিএম কর্তব্যরত অবস্থায় নিহত দুই পুলিশ সদস্যের সন্তানকে চাকুরী প্রদানের আশ্বাস ও অপর নিহত পাঁচ পরিবারের সদস্যদের হাতে ২০ হাজার টাকা করে নগদ অর্থ ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

পুলিশ সুপারের কার্যালয়ের করফারেন্স রুমে আয়োজিত পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার পিপিএম এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল উক্য সিং, সিনিয় সহকারী পুলিশ সুপার সদর মো. খালেদ হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলামসহ জেলার শীর্ষ পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ।

পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার পিপিএম তাঁর বক্তব্যে বলেন, নিহত পুলিশ সদস্যদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতে তাদের সন্তানদের মধ্যে থেকে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে একজনকে শিক্ষক হিসেবে এবং অপরজনকে পুলিশ কনস্টেবল পদে বিধি মোতাবেক ও যোগ্যতা অনুযায়ী নিয়োগ দেওয়া হবে।

সকালে ফেনী পুলিশ সুপার কার্যালয়ের সামনে স্থাপিত মু্্যরালে পুষ্পস্তবক অর্পণ ও ১ মার্চের প্রথম প্রহরে নিহত পুলিশ সদস্যদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন, এক মিনিট নিরবতা পালন ও বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *