ফেনীতে পুরুষ দিবসে র্যালী আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি, ২০ নভেম্বর

১৯ নভেম্বর বিশ্ব পুরুষ দিবস উপলক্ষে ফেনীতে র‌্যালী ও আলোচনা সভা করেছে পুরুষ নির্যাতন বিরোধী সংগঠন পরিবার বাঁচাও আন্দোলন ফেনী জেলা শাখা। সকাল সাড়ে ৯ টায় ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে র‌্যালী বের হয়ে ট্রাংক রোড দোয়েল চত্বর প্রদক্ষিন করে ডা. সাজ্জাদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

 

 

সংগঠনের সভাপতি ডা. মাহফুজুর রহমানের সভাপতিত্বে প্রচার সম্পাদক ইলিয়াছ সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এস এম মাসুদ রানা। বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন দৈনিক নয়াপয়গাম সম্পাদক এনামুল হক, টাইলস মালিক সমিতির সভাপতি মো. স্বপন,মেডিনোভা হাসপাতালের ডিএমডি মো. মিজানুর রহমান,সংগঠনের সাধারন সম্পাদক মোমিনুল হক চৌধুরি,ফেনী সরকারী কলেজ বিএনসিসির অধিনায়ক হোসাইন আরমান,সদস্য মো. আনোয়ার হোসেন,মো. আবু সাঈদ, নজরুল ইসলাম।

 

আলোচনা সভায় বক্তারা বলেন এ সমাজে নারী নির্যাতনের যেমন আইন রয়েছে তেমনি নারীর দ্বারা কোন পুরুষ মিথ্যা মামলার শিকার হলে তেমনি ওই নারী ও যেন বিচারের আওতায় আসে। এ জন্য পুরুষ নির্যাতন বিরোধী আইন করা প্রয়োজন। এজন্য পুরুষদের আরো সচেতন ও দায়িত্বশীল হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *