ফেনীতে পাঁচ প্লাটুন বিজিবি মোতায়েন

ডেক্স রিপোর্ট :

 

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায়কে কেন্দ্র করে- ফেনীতে পাঁচ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়াও শহরের বিভিন্ন স্থানে র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল জোরদার করা হয়েছে।

 

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে যেন কেউ কোন ধরনের সন্ত্রাস, নাশকতা ও অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে সে জন্য বুধবার বিকেল থেকে বিপুল সংখ্যক পুলিশের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি শহরে টহল দিতে শুরু করেছে। সন্ধ্যায় র‌্যাবের পক্ষ থেকে শহরের বিশেষ মহড়া দেওয়া হয়।

 

জেলা প্রশাসক মনোজ কুমার রায় জানান, আজ বৃহস্পতিবার আরও তিন প্লাটুন বিজিবি সদস্য সড়ক ও মহাসড়কে টহল দেবে।

 

এদিকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার  মামলার রায়কে কেন্দ্র করে পুলিশের বিশেষ অভিযানে ফেনীতে বিএনপি-জামায়াতের ২১ কর্মী গ্রেপ্তার করা হয়েছে। জেলা পুলিশ সুপারের কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষ এ ২১জন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

 

পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার বলেন, বেগম জিয়ার মামলায় রায়কে কেন্দ্র করে কেউ যদি জণগনের জানমালের ক্ষতি সাধনের চেষ্টা করে বা রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করার চেষ্টা অথবা সন্ত্রাস-নাশকতার চেষ্টা করে সেক্ষেত্রে পুলিশ কঠোর হাতে মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে।

 

অপরদিকে গত মঙ্গলবার রাতে ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে পরিস্থিত মোকাবেলায় করনীয় নিয়ে বৈঠক করেছে ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *