ফেনীতে দুই মাদক কারবারীর কারাদন্ড

 

ফেনী শহরতলী কালিদহ ইউনিয়নের ভালুকিয়া গ্রামে মঙ্গলবার মাদক বিরোধী অভিযানে দুই মাদক কারবারীর ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক অভিযানের নেতৃত্বে দেন।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, ওইদিন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ফেনী সদর উপজেলা কালিদহ ইউনিয়নের ভালুকিয়া গ্রামের মোমতাজুল হক চৌধুরী বাড়ির হারুন খোন্দকার (৩৮) ও আবুল কালাম (৫৮) নামক ২ ব্যক্তিকে ১পুরিয়া গাঁজা ও ১৫ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নিকট আটককৃতরা মাদক কারবারের কথা স্বীকার করেন। এসময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাদক কারবারী হারুন খোন্দকার ও আবুল কালামকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত কালাম ওই এলাকার সিরাজুল ইসলামের ছেলে ও হারুন পরশুরাম উপজেলার বাঁশপাদুয়া গ্রামের খোন্দকার বাড়ির সুরুজ খোন্দকারের ছেলে।
অভিযানে ফেনী জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আবদুল্লাহ জাহিদ ও আইনশৃঙ্গলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক ভ্রাম্যমান আদালতে দুই মাদক কারবারীর কারাদন্ড প্রদানের তথ্য নিশ্চিত করে বলেন, মাদক নির্মূলে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *