ফেনীতে জাতীয় যুব সংহতির মতবিনিময় সভা

 

জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় যুব সংহতি ফেনী জেলা শাখার উদ্যোগে পৌর ও সদর উপজেলা যুবসংহতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা ১০ মার্চ রোববার অতিথি চাইনিজ রেষ্টুরেন্টে জেলা সভাপতি রেজাউল গণি পলাশ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল মনছুর নয়ন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ফেনী জেলা যুব সংহতির যুগ্ন-সাধারণ সম্পাদক আবুর কাশেম মিলন, প্রচার সম্পাদক জামাল উদ্দিন, ধর্মীয় সম্পাদক মনছুর আহম্মদ, সদর উপজেলা আহবায়ক ওমর ফারুকুল ইসলাম খোকন, সদস্য সচিব শামসুজ্জামান, ফেনী পৌর আহবায়ক রবিউল ইসলাম রবিন, যুগ্ন-আহবায়ক মো. কাউছার, দাগনভূঞা উপজেলার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, পৌর যুবসংহতি নেতা তায়েফ হোসেন শাওন, মো. জিয়াউল হক, নাজমুর হক বাদশা, মহিউদ্দিন ফারভেজ ও সাইফুল্লা। এসময় বিভিন্ন উপজেলা ও পৌর কমিটির সভাপতি, সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় বক্তারা, ফেনীতে সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করার লক্ষে যুব নেতা পলাশের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন এবং জেলা জাতীয় পার্টির উদ্যোগে ফেনীতে নবনির্বাচিত চার সংসদ সদস্যের সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে সার্বিক সহযোগিতা ও সর্বোচ্চ নেতা কর্মীর অংশ গ্রহণ করবে বলে জানান।
শেষে সাবেক যুবসংহতি নেতা সদ্য প্রয়াত মনছুর আহম্মদ পাটোয়ারী বিদেহী আতœার মাগফেরাত ও অসুস্থ্য ফেনী জেলা জাতীয় পার্টির নেতা শহিদুল ইসলামের সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *