ফেনীতে জাতীয় পার্টির নেতা নজরুলের কারখানা র‌্যাবের অভিযান, সাড়ে ৩ হাজার কেজি ভেজাল মসলা জব্দ-আটক-১

ফেনী প্রতিনিধি, ৪ সেপ্টেম্বর
ফেনী জেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক খোন্দকার নজরুল ইসলামের কারখানায় বৃহস্পতিবার(৩ সেপ্টেম্বর) দিনভর অভিযান চালিয়েছে র‌্যাব-৭ এর চৌকস একটি দল। এ সময় ভেজাল ক্যামিক্যাল মিশানো প্রায় সাড়ে ৩ হাজার কেজি ভেজাল মসলা জব্দ করে ধ্বংস করা হয়। ঘটনস্থল থেকে একজন কর্মচারীকে আটক করা হয়।
ধৃত কর্মচারী র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, ফেনী জেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক খোন্দকার নজরুল ইসলামের এসব ভেজাল পন্য নামীদামী কোম্পানীর মোড়ক ব্যবহার করে ফেনী জেলার বিভিন্ন বাজার ছাড়াও নোয়াখালী, কুমিল্লা এবং চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারদের মাধ্যমে বিক্রয় করে আসছে।
র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার, জিডি(পি) জানায়, ফেনী পৌরসভার তাকিয়া রোডে অবস্থিত ‘দরবার গুড়া মসলা মিল’ এর ভিতর ভেজাল মসলা তৈরি করা হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ফেনী র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল তাকিয়া রোডে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা কারখানার মেশিন ম্যান মোঃ হুদা মিয়া (৪০)কে গ্রেফতার করে। সে খাগড়াছড়ির রামগড় থানার মহামনি গ্রামের শামসুল হকের ছেলে ।
 পরে মিল তল্লাশী করে ১,৭৬২ কেজি ভেজাল মিশ্রিত মরিচের গুড়া, ৭২৬ কেজি ভেজাল মিশ্রিত হলুদের গুড়া, ৩৯৪ কেজি ভেজাল মিশ্রিত শুকনো মরিচ, ৪৮৮ কেজি ভেজাল মিশ্রিত ধনিয়া উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত হুদা মিয়াকে এবং উদ্ধারকৃত মালামাল  পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  বৃহস্পতিবার রাতে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *